স্টুডেন্ট ভিসায় মাল্টা যেতে কত টাকা লাগে?

স্টুডেন্ট ভিসায় মাল্টা যেতে কত টাকা লাগে? এদেশে লেখাপড়া করতে অনেক বেশি খরচ হয়। তবে যে সকল শিক্ষার্থীর অভিভাবক আর্থিকভাবে স্বচ্ছল তাদের জন্য এই শিক্ষা ব্যবস্থা। মালটা দেশে শিক্ষা ভিসার জন্য যাইতে চার থেকে পাঁচ লক্ষ টাকা খরচ হয়।

স্টুডেন্ট ভিসায় মাল্টা যেতে কত টাকা লাগে

মাল্টাতে সরকারি ভাষা গুলোর মধ্যে ইংরেজি অন্যতম। অধিকাংশ মানুষ ইংরেজি ভাষায় কথা বলে। অন্যান্য দেশের তুলনায় এ দেশ ছোট হলেও অর্থনৈতিকভাবে খুবই সাবলম্বী। এবং শিক্ষার দিক থেকেও অনেক উন্নত। প্রতিবছর বিভিন্ন দেশ থেকে অনেক সংখ্যক শিক্ষার্থী মাল্টায় শিক্ষা গ্রহণ করতে যায়।

একজন শিক্ষার্থী হিসেবে মালটা যেতে কত টাকা খরচ হতে পারে? এমন প্রশ্ন অধিকাংশ মানুষই করে। কিন্তু সেই সঠিক তথ্য জানাটা খুবই কষ্টকর। আজকে আমরা এমন একটি নির্ভরযোগ্য তথ্য প্রদান করেছি যে তথ্যগুলো অনেকাংশেই সঠিক। তবে পরিপূর্ণ না হলেও এখানে যে ধারণা দেওয়া হয়েছে ঠিক এমন খরচ হতে পারে বাংলাদেশ থেকে।

মাল্টা স্টুডেন্ট ভিসা খরচ ২০২৪

মালটা গিয়ে লেখাপড়া করতে ৪ থেকে ৫ লক্ষ টাকা লাগবে

মাল্টার ভাষা কি?

মাল্টার সরকারি ভাষা হচ্ছে ইংরেজি

মাল্টা দেশ কোন মহাদেশে

মাল্টার পুরা নাঙহান প্রজাতন্ত্রি মাল্টা (ইংরেজি:Malta, Maltese and ইংরেজি ঠার: Malta), এহান ইউরোপ মহাদেশ বারো খায়েদের ইউরোপ উপমহাদেশর দেশ আহান। দেশ এহানর রাজধানীগ ভালেত্তা।

মাল্টা থেকে ইতালি দূরত্ব

মাল্টা থেকে ইতালি দূরত্ব 13 hr 16 min (1,045.1 km) via A2/E45

শেষ কথা

এই ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত সকল ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি এবং ভিসা পাসপোর্ট সম্পর্কে প্রশ্নের উত্তর প্রকাশ করে থাকি। আজকে মালটা সম্পর্কিত সকল ধরনের তথ্য জানানোর চেষ্টা করেছি। পরবর্তীতে এ ধরনের তথ্য পেতে চাইলে আমাদের সাইট ভিজিট করতে পারেন।

Leave a Comment