ইতালি ১ টাকা বাংলাদেশের কত?

ইতালি ১ টাকা বাংলাদেশের কত? ইতালি হচ্ছে ইউরোপের দেশ তাই ইতালির মুদ্রার নাম হচ্ছে ইউরো। বর্তমানে এক ইউরো সমান বাংলাদেশের ১২০ টাকা। এছাড়াও ইতালি টাকার মানের সাথে বাংলাদেশের টাকার মানের কিছু ব্যাসিক তুলনা নিচে দেওয়া হল।

ইতালি ১ টাকা বাংলাদেশের কত?

টাকার মানের দিকে তুলনা করলে বর্তমানে সবচেয়ে সেরা মার্কেটে রয়েছে ইউরো। এরপরে রয়েছে ইউনাইটেড স্টেট ডলার usd. এই দুটি কয়েন সবচেয়ে বেশি মূল্যে রয়েছে। ইউরো এবং ইউএসটির মধ্যে তেমন একটা পার্থক্য না থাকলেও এই দুটি কারেন্সির মধ্যে অন্যান্য দেশের কারেন্সির অনেক ভিন্নতা রয়েছে।

যেমন উদাহরণস্বরূপ বলা যায় এক ইউরো সমান বাংলাদেশের ১২০ টাকা। পাকিস্তানের ১৩০ টাকা। এবং ভারতের ১০৫ টাকার মতো। তাই বলা যায় ইউরোপের দেশগুলো টাকার মূল্য অনেক বেশি। কিছু উদাহরণ দেওয়া হল যাতে একজন প্রবাসী এবং যে সকল মানুষ ইতালির টাকা সম্পর্কে জানতে ইচ্ছুক তাদের কিছু ধারনা পাওয়া যাবে।

  • বর্তমানে ইতালি ১ টাকায় বাংলাদেশের ১২০ টাকা
  • ইতালির ১০ টাকায় বাংলাদেশের ১২০০ টাকা
  • ইতালির ১০০ টাকায় বাংলাদেশের ১২০০০ টাকা
  • ইতালির ১০০০ টাকায় বাংলাদেশের ১২০০০০ টাকা

আরো দেখুন-

শেষ কথা

এই ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত সকল ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি এবং ভিসা পাসপোর্ট সম্পর্কে প্রশ্নের উত্তর প্রকাশ করে থাকি। আজকে মালটা সম্পর্কিত সকল ধরনের তথ্য জানানোর চেষ্টা করেছি। পরবর্তীতে এ ধরনের তথ্য পেতে চাইলে আমাদের সাইট ভিজিট করতে পারেন।

Leave a Comment